বাংলা এসএমএস ( Bangla SMS ) অ্যান্ড্রয়েড অ্যাপ রিভিউ

বাংলা এসএমএস ( Bangla SMS ) অ্যান্ড্রেয়েড অ্যাপ্লিকেশন। মাতৃভাষা বাংলায় এসএমএস পাঠানোর জন্য একটি নতুন অ্যাপ তৈরী করেছে মুমুস অ্যাপস। এই অ্যাপ দ্বারা ব্যাবহারকারী অনেকগুলো তৈরী থাকা মেসেজ থেকে সহজেই যে কাউকে মেসেজ পাঠাতে পারবে। সাধারনত কোন বিশেষ দিনে যেমন কোন উৎসব, জন্মদিন বা কোন বিশেষ মুহূর্তে যেমন, খুশির মুহূর্তে, একাকিত্বে, কাউকে মেসেজ পাঠাতে গেলে আমরা সিদ্ধান্তহীনতায় ভুগি। টাকা খরচ করে ইন্টারনেটে খুঁজি পরিস্থিতির সাথে যায় এমন কোন এসএমএস। কিন্তু সব সময় পাওয়া যায় না। আর পেলেও তা হয় ইংরেজি। কষ্টকরে কপি করতে হয় এর পর পেস্ট করে সেন্ড করতে হয়। আর বাংলায় পাঠাতে চাইলে তো আরো কষ্ট।

 

বিশেষ আকর্ষনঃ বিশেষ ঈদ এসএমএস ( Special Eid SMS )

ডাউনলোড লিঙ্কঃ https://play.google.com/store/apps/details?id=mumu.banglasms

 

বাংলা এসএমএস ( Bangla SMS )

বাংলা এসএমএস ( Bangla SMS ) অ্যান্ড্রেয়েড অ্যাপ্লিকেশন।

 

এই সকল সমস্যা পোহাতে না চাইলে ডাউনলোড করে নিতে পারেন লাইফস্টাইল ক্যাটেগরির এই অ্যাপটি। মাত্র ৩.২ মেগাবাইটের এই অ্যাপটি তে আপনি পাবেন- ঈদ, নববর্ষ, কষ্ট, প্রিয় বন্ধু, ভালোবাসা, বিজয় দিবস, শুভ রাত্রি সহ ১৬টি ক্যটাগরির অসংখ্য এসএমএস। যেগুলোর প্রত্যেকটির নিচে রয়েছে “মেসেজ পাঠান” বাটন যাতে ক্লিক্ করলে আপনি সরাসরি মেসেজ অপশনে পোঁছে যাবেন যেখানে শুধু যাকে পাঠাতে চান তার নাম/নাম্বার দিয়ে খুব সহজেই সেন্ড করতে পারবেন মেসেজ। আরো রয়েছে একটি “কপি করুন” বাটন যাতে ক্লিক করে মেসেজ কপি করে পেস্ট করতে পারেন ফেসবুক স্ট্যটাস, মেসেজ বা ভাইবার, হোয়াটস অ্যাপ সহ যে কোন মেসেজ রাইটিং সাইটে কিংবা অ্যাপে!

“মেসেজ পাঠান” বাটন যাতে ক্লিক্ করে মেসেজ পাঠানো ছাড়াও মেসেজগুলো ফেসবুকে স্ট্যাটাস হিসেবে দেওয়া যাবে। এ ছাড়াও শেয়ার করা যাবে,

  • হোয়াটসঅ্যাপ
  • ভাইবার
  • মেইল
  • হ্যাংআউটস
  • মেইলসহ নানা সোশিয়াল অ্যাপসে

 

মুমুস অ্যাপস ডেভেলপারদের সাথে কথা বলে জানা যায়,  অ্যাপ্লিকেশনটি ইতিমধ্যে প্রায় ৮০,০০০ হাজার মানুষের আস্থা অর্জন করেছে। দেশের জনপ্রিয় বাংলা এসএমএস ( Bangla SMS ) এসএমএস অ্যাপ্লিকেশনের মধ্যে এই একটি।

 

ডাউনলোড লিঙ্কঃ https://play.google.com/store/apps/details?id=mumu.banglasms

 

কিছু তথ্যঃ

ক্যটাগরিঃ লাইফস্টাইল

সাইজঃ ৩.২ মেগাবাইট

চলতি ভার্সনঃ ২.০

প্রয়োজনীয় সর্বনিম্ন অ্যান্ড্রয়েড ভার্সনঃ ২.৩

রেটিংঃ ৪.২ (মোট ৫৯১টি)

You may also like...

Leave a Reply